কেমিক্যাল মেশানোর সময় দুর্গাপুরে ৩২০ কেজি আম জব্দ,ব্যবসায়ী পলাতক

রাজশাহীর দুর্গাপুরে কেমিক্যাল মেশানোর সময় ৩২০ কেজি আম জব্দ করেছে পুলিশ। তবে ওই ঘটনার সেঙ্গ জড়িত নগরীর রেমি ফল ভান্ডারের মালিকি এলিম উদ্দিন খবর পেয়ে আগেই পালিয়ে যায়। পরে জব্দকৃত আমগুলো ধ্বংষ করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাজশাহী সাহেব বাজারের আম ব্যবসায়ী রেমি ফল ভান্ডরের মালিক এলিম দুর্গাপুর উপজেলা আমগ্রাম এলাকার আব্দুল মালেকের আম বাগানের আম পাইকারী দামে কিনে নেয়। সেই আম  সকালে ব্যবসায়ী এলিম শ্রমিক দিয়ে পাড়তে থাকে। আম পাড়ার পর তাতে ভালো রং করার জন্য কেমিক্যাল মেশাতে শুরু করেন এলিম উদ্দিন।
পুলিশ আরো জানায়, আমে কেমিক্যাল মেশানোর খবর পেয়ে দুর্গাপুর থানার একটি দল ওই বাগানে অভিযান চালায়। কিন্ত তার আগেই ব্যবসায়ী এলিম উদ্দিন পালিয়ে যায়।
এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে কর্মরত বাগানের শ্রমিকরাও পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৩২০ কেজি নেংড়া জাতের আম ও ক্যামিকেল মিশানো একটি হ্যান্ড স্প্রে মেশিন ও বিভিন্ন প্রকার কেমক্যাল জব্দ করা হয়।
পরে জব্দকৃত আমগুলো থানা উপজেলার হোজা নদীতে ফেলে দিয়ে নষ্ট করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুন্নাহার, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল কুমার চক্রবর্তী, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মেহেদুল ইসলাম।

0 Comments

There are no comments yet

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =

Back to top