নকল সুরকার সাজিদ সরকার গ্রেফতার

রাজধানীর বেইলি রোডের কেএফসি শাখার সামনে থেকে নকল ‘সুরকার সাজিদ সরকার’ কে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ বিভাগ।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় তাকে গ্রেফতার করা হয়। তার আসল নাম মো. সবুজ সিকদার বলে পুলিশকে জানিয়েছেন তিনি। তবে সে প্রায়ই ইমন হোসেন, নিরব আহম্মেদ সজিব, সাজিদ সরকার নামে পরিচয় দেয় এবং এ নামের ফেসবুক ব্যবহার করে।

সাইবার নিরাপত্তা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার ব্যক্তি সংগীত পরিচালক এবং সুরকার সাজিদ সরকারের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে তার সুর করা গান ‘ছুয়ে দিলে মন’, ‘তাই তোমার খেয়াল’, ‘বুকের বাঁ পাশে’, ‘একটাই তুমি’ বা ‘ঝুম’ গানগুলো শেয়ার করে নিজেকে সাজিদ সরকার বলে প্রচার করতেন। তিনি ব্যক্তিগতভাবে বিভিন্ন মিডিয়ায় নিজেকে সাজিদ সরকার বলে পরিচয় দিত।

এছাড়াও সংগীত পরিচালক এবং সুরকার সাজিদ সরকার নাম-পরিচয় ব্যবহার করে উঠতি বয়সের মডেল ও গায়িকাদের সঙ্গে মেসেঞ্জারে যোগাযোগ করে গানের মডেল অথবা গান গাওয়ার সুযোগ দেয়ার কথা বলে টাকা এবং অনৈতিক কাজের প্রস্তাব দিত।

এ ঘটনায় আদাবর থানার একটি মামলা রয়েছে। রোববার সেই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান এডিসি নাজমুল।

এআর/এএইচ/এমকেএইচ

0 Comments

There are no comments yet

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

18 − 13 =

Back to top