মদনপুরে পচাঁ মাংশ বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা

Source: Aparadh Bichitra

বন্দর প্রতিনিধিঃ পবিত্র রমজান মাসেও কমছে না অসাধু ব্যবসায়ীদের প্রতারণা। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে পচাঁ গরুর মাংশ বিক্রি করার অপরাধে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর একতা সুপার মার্কেটের কাচাঁ বাজারে অভিযান চালিয়ে মাংশ ব্যবসায়ী মতিন মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।শুক্রবার ৭মে দূপুরে সোনারগাঁও উপজেলার মেঘনা এলাকার মিলন মিয়া নামের এক ক্রেতা মদনপুর কাচাঁবাজারের মতিন মিয়ার দোকান থেকে ৪ কেজি গরুর মাংশ ক্রয় করার পর দেখেন মাংশে পোকা ধরেছে এবং দূর্গন্ধ বের হচ্ছে। পরবর্তিতে তিনি দোকানদারকে জানালে সে খারাপ আচরণ করেন।

পরে বিষয়টি বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারকে জানালে তিনি উপজেলা সহকারী কমিশনার ভূমি আসমা সুলতানা নাসরিনকে ঘটনাস্থলে পাঠান।

এসময় তিনি ঘটনার সত্যতা পেয়ে মাংশ ব্যবসায়ী মতিন মিয়াকে ২০হাজার টাকা জরিমানা করেন এবং মুচলেকার মাধ্যমে তাকে ছেড়ে দেন। এসময় একই বাজারে মাস্ক না পড়ার অপরাধে এক কাপড় ব্যবসাীকে ৫০০ টাকা, মুদি দোকানী ও মুরগী ব্যবসায়ীকে ৭০০টাকা জরিমানা করেন।

এসময় তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশনা মেনে চলার জন্য সকল ব্যবসায়ীদের সতর্ক করেন। এসময় মোবাইল কোর্টে সহযোগিতা করেন স্থানীয় ধামগড় ফাড়ির এসআই সিরাজউদদৌলা সহ অন্যান্য পুলিশ সদস্যরা

Print Friendly, PDF & Email

0 Comments

There are no comments yet

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

Back to top