অ্যাডভোকেট হাফিজের নির্বাচনী ইশতেহার ঘোষণা

আসছে ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী ঘোড়া মার্কার প্রার্থী আ্যাডভোকেট মো. হাফিজুর রহমান নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

সোমবার (৩ অক্টোবর) বেলা ১১টায় আনসার ক্যাম্প সংলগ্ন নিজা বাসভবনে পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আ্যাডভোকেট মো. হাফিজুর রহমান তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

আ্যাডভোকেট হাফিজুর তার নির্বাচনী ইশতেহারে বলেন, পটুয়াখালী জেলা পরিষদ হবে নির্বাচিত জনপ্রতিনিধিদের মিলন মেলা। ঐক্যবদ্ধ সমতার ভিত্তিতে জেলার উপজেলাসমূহকে মূল্যায়ন করা হবে। সমন্বিত পরিকল্পনার আওতায় উন্নয়ন প্রকল্প গ্রহণ, হাট-বাজার ও খেয়াঘাটসমূহকে জনকল্যাণে অগ্রাধিকার দিয়ে সরকারি নীতিমালার যথাযথ বাস্তবায়ন, প্রতিবছর জেলার সকল জনপ্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা করে জেলার সমস্যা চিহ্নিত করে তা সমাধান করা হবে।

তিনি বলেন, উন্নয়ন প্রকল্প গ্রহণে শিক্ষা, সংস্কৃতি, সমাজকল্যাণ ও জনস্বাস্থ্যকে অগ্রাধিকার দেয়া হবে। সড়ক পথে আধুনিক যাত্রী ছাউনি ও গণ শৌচাগার নির্মাণ, ধর্ম প্রতিষ্ঠানসমূহের অবকাঠামোগত মানোন্নয়নে ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করা হবে। জেলার ইতিহাস, ঐতিহ্য ও নৃ-তাত্ত্বিক নিদর্শন রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, জনপ্রতিনিধিদের সুপারিশের ভিত্তিতে প্রান্তিক পর্যায়ে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, প্রশাসনিক পর্যায়ে সকল দপ্তরের সাথে সমন্বয় করে কার্যক্রম পরিচালনার মাধ্যমে জেলা পরিষদের কার্যাবলীকে সময়োপযোগী গতিশীল করা হবে।

এ সময় স্বতন্ত্র  প্রার্থী হাফিজুর রহমান উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমি জেলা পরিষদ নির্বাচনে আল্লাহর রহমতে চেয়ারম্যান নির্বাচিত হলে, জনগণের কল্যাণ ও সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি আসছে ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল, জেলা যুবলীগের সাবেক নেতা রেজাউল করিম সোয়েবসহ প্রমুখ।

The post অ্যাডভোকেট হাফিজের নির্বাচনী ইশতেহার ঘোষণা appeared first on Bhorer Kagoj.

0 Comments

There are no comments yet

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

twenty − twelve =

Back to top